আবেদনের সময় বাড়লো বাংলাদেশ কৃষিবিশ্ববিদ্যালয়ের

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে ভর্তির আবেদনের সময় আরও ১৬ দিন বাড়ানো হয়েছে। আগের ভর্তি নির্দেশিকা অনুযায়ী আবেদনের শেষ সময় ছিল আজ মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত।
সময় বাড়ানোর ফলে ভর্তি-ইচ্ছুকেরা আগামী ১৬ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন। আজ সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে কোটার প্রার্থীদের নথিপত্র জমাদানের সময় বাড়িয়ে ১৬ অক্টোবর, পরীক্ষার যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ ২৩ অক্টোবর এবং ছবি আপলোড ও প্রবেশপত্র ডাউনলোডের সময়সীমা ২৪ অক্টোবর থেকে ৩ নভেম্বর নির্ধারণ করা হয়েছে বলে উল্লেখ করা হয়।
আগের বিজ্ঞপ্তি অনুযায়ী ৮ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। অন্যান্য তারিখ, সময় ও শর্তাবলি অপরিবর্তিত থাকবে। ভর্তি-সংক্রান্ত যেকোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.bau.edu.bd) পাওয়া যাবে।

আগামীকাল থেকে ছুটি: দুর্গাপূজা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আগামীকাল ১ থেকে ৯ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে। দুই দিন সাপ্তাহিক ছুটি শেষে আগামী ১২ অক্টোবর রোববার থেকে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম এবং সব অনুষদের ক্লাস-পরীক্ষা শুরু হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ