আন্তঃবিশ্ববিদ্যালয় আইডিয়া কনটেস্টে রেজিস্ট্রেশন শুরু

RAB 8 Barisal

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) ক্যারিয়ার ক্লাব আয়োজিত ‘ইন্টার ইউনিভার্সিটি ইনোভেটিভ আইডিয়া কনটেস্ট-২০১৮<tel:2018>’ এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

তিনটি ধাপে অনুষ্ঠেয় এই প্রতিযোগিতায় ব্যবসায়, প্রযুক্তি, পরিবেশ ও সামাজিক এই চারটি বিভাগে নিজেদের সৃজনশীল আইডিয়াগুলোকে তুলে ধরে শিক্ষার্থীরা জিতে নিতে পারবে ক্রেস্ট, সার্টিফিকেট, ৪৭০০ টাকা মূল্যমানের প্রফেশনাল অনলাইন কোর্সসহ ২০,০০০ টাকা অর্থমূল্য পুরস্কার।

এই আয়োজনের সহ-আহ্বায়ক ও জাককানইবি ক্যারিয়ার ক্লাবের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী খান জানান, বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে সম্ভাবনাময় তরুণদের নিজস্ব সৃজনশীলতা প্রদর্শনের একটি প্লার্টফর্ম তৈরি করাই এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য। একই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত (সর্বনিম্ন ৩ জন ও সর্বোচ্চ ৪ জন) সমন্বয়ে গঠিত শিক্ষার্থীদের দলগুলো পূর্বে-উল্লেখিত ৪টি বিষয়ে ১.অনলাইন<http://১.অনলাইন> সাবমিশন ২.সেকেন্ড<http://২.সেকেন্ড> রাউন্ড ও ৩. গ্রান্ড-ফিনালে এই তিনটি ধাপে নিজেদের আইডিয়াটি তুলে ধরার সুযোগ পাবে।

দেশের ১৩৭টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ জাতীয় বিশ্ববিদ্যালয় থেকেও শিক্ষার্থীদের উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ রয়েছে বলেও জানান তিনি।

দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম এই প্রতিযোগিতার অনলাইন মিডিয়া পার্টনার।

বিস্তারিত ইভেন্ট লিংক : www.facebook.com/events

Advertisements

মন্তব্য করুন