আকর্ষণীয় পদে নিয়োগ দিচ্ছে ‘আশা’

ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান ‘আশা’ বেশ কিছু পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

ডাইরেক্টর (প্রোগ্রাম)

অর্থনীতি বা ম্যানেজমেন্ট থেকে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন ডাইরেক্টরের দুটি শূন্য পদে। পাশাপাশি প্রার্থীদের ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের বয়সসীমা সর্বোচ্চ ৪৫ বছর। নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে বেতন দেওয়া হবে এক লাখ টাকা।

অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর (প্রোগ্রাম)

অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর পদে নিয়োগ দেওয়া হবে চারজন। ফাইন্যান্স ও ম্যানেজমেন্টে বিবিএসহ এমবিএ ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে আবেদনের জন্য বয়সসীমা ৩৫ বছর। পদটিতে বেতন দেওয়া হবে ৪৬ হাজার টাকা।

লিড সিস্টেম ইঞ্জিনিয়ার

লিড সিস্টেম ইঞ্জিনিয়ার পদে নিয়োগ পাবেন একজন। বিএসসি বা এমএসসি পাস এবং কমপক্ষে ১০ বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স সর্বোচ্চ ৪০ বছর হতে হবে। নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে বেতন দেওয়া হবে ৬০ হাজার টাকা।

ম্যানেজমেন্ট ট্রেইনি

ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নিয়োগ দেওয়া হবে চারজন। ফাইন্যান্স ও ম্যানেজমেন্টে বিবিএসহ এমবিএ ডিগ্রি অথবা অর্থনীতিতে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের নির্ধারিত বয়স ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৩৬ হাজার টাকা।

সফটওয়্যার ইঞ্জিনিয়ার

সফটওয়্যার ইঞ্জিনিয়ারের একটি শূন্য পদে কম্পিউটার সায়েন্সে বিএসসি ডিগ্রিধারী এবং তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের সঙ্গে আলোচনাসাপেক্ষে পদটিতে বেতন নির্ধারণ করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন jobs@asabd.org ই-মেইল ঠিকানার মাধ্যমে। এ ছাড়া আবেদনপত্র পাঠানো যাবে ‘প্রেসিডেন্ট, আশা, ২৩/৩ বীর উত্তম এ এন এম নুরুজ্জামান সড়ক, শ্যামলী, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭’ ঠিকানায়। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ১৫ জানুয়ারি-২০১৬।

বিস্তারিত জানতে দৈনিক ইত্তেফাক পত্রিকায় ৫ জানুয়ারি-২০১৬ তারিখে (পৃষ্ঠা-৪) প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :