অনলাইনে ভর্তি কার্যক্রম চালু করলো বাংলাদেশ ইউনিভার্সিটি

slider_pic

অনলাইনে ভর্তি কার্যক্রম চালু করলো দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনিভার্সিটি। ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের সুবিধার কথা বিবেচনায় এনে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম চালু করলো।আজ বুধবার সকালে ইউনিভার্সিটি ক্যাম্পাসে এ ভর্তি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য জনাব কামরুল হাসান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধানগণ, ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর নিয়াজ মোহাম্মদ খান (অবঃ), পরিচালক (প্রশাসন ও নিরাপত্তা) লে. কর্ণেল (অবঃ) মুনির আহমেদ কাদেরী সহ উচ্চপদস্থ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এ ভর্তি কার্যক্রম চালু হওয়ার ফলে এখন থেকে যে সকল ছাত্র-ছাত্রী বাংলাদেশ ইউনিভার্সিটির বিভিন্ন প্রোগ্রামে ভর্তি হতে আগ্রহী তারা সরাসরি ইউনিভার্সিটির ওয়েব সাইটে www.bu.edu.bd/admission-form প্রবেশ করে খুব অল্প সময়ে ফরম পূরণ করে তাদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

এছাড়া ভর্তি সংক্রান্ত তথ্যের জন্য অফিস চলাকালিন সময়ে- ৮১১৭৯৫১, ০১৭৫৫৫৫৯৩০১, ০১৭৪২৯১২৫৮ -তে যোগাযোগ করা যাবে এবং বাংলাদেশ ইউনিভার্সিটি ওয়েবসাইট www.bu.edu.bd এ পাওয়া যাবে।

প্রসঙ্গত, এ কার্যক্রম চালু হওয়ায় ২০১৫ সালের মধ্যে বাংলাদেশ ইউনিভার্সিটি প্রযুক্তি নির্ভর বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার যে প্রত্যয় ইতোপূর্বে ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান কাজী জামিল আজহার ঘোষনা করেছিলেন তারই একধাপ অগ্রগতি বলে মনে করা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ