নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক

ব্যাংকটি চারটি পদে নিয়োগ দেবে। তবে কত জনকে নিয়োগ দেওয়া হবে সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে পুরুষ এবং মহিলা উভয়কেই নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

ম্যানেজার/সিনিয়র ম্যানেজার (মার্চেন্ট অ্যাকুইরিং), অ্যাসোসিয়েট ম্যানেজার (মার্চেন্ট অ্যাকুইরিং), অফিসার (মার্চেন্ট অ্যাকুইরিং)

যোগ্যতা

ম্যানেজার/সিনিয়র ম্যানেজার (মার্চেন্ট অ্যাকুইরিং)

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসায় স্নাতকোত্তর/স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদের জন্য যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েট ম্যানেজার (মার্চেন্ট অ্যাকুইরিং)

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসায় স্নাতকোত্তর/স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদের জন্য যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অফিসার (মার্চেন্ট অ্যাকুইরিং)

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসায় স্নাতকোত্তর/স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদের জন্য যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের ঢাকা ও চট্টগ্রামে নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা bracbank.taleo.net- এই ঠিকানায় অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ২১ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : Brac Bank Limited Career